Posted on

নববর্ষের আগে স্যামসাং নিয়ে আসতে চলেছে গ্যালাক্সি এস ৯ প্লাস, থাকছে আবিশ্বাস্য ফিচার

নতুন বছরে একের পরে এক নতুন ফোন বাজারে আনছে স্যামসাং। বাজারে স্যামসাং ৮ এবং স্যামসাং ৯ এর পর আরো একটি ব্র্যান্ডের ফোন মার্কেটে লঞ্চ করছে যেটি হচ্ছে স্যামসাং গ্যালাক্সি এস ৯ প্লাস।ইতিমধ্যেই ক্রেতাদের মধ্যে ফোনের ফিচার নিয়ে আগ্রহ তৈরি হয়ে উঠেছে।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, স্যামসাং গ্যালাক্সি এস ৯ প্লাস এর একটি স্ক্রিনশট ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তা থেকে জানা গিয়েছে যে, এই ফোনের স্ক্রিন ৮.৫ ইঞ্চি ফুল এইচডি, রেজলিউশন ১৫৮.১ x ৭৩.৮ পিক্সেল। এই ফোনের ৬৪ জিবি ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজে। ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজে অল কালারে পাওয়া যাবে এবং ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজে শুধু মিডনায়ট ব্ল্যাক পাওয়া যাবে। এছাড়াও র‌্যাম ৬ জিবি, ইন্টারনাল মেমোরি ৬৪ জিবি/ ২৫৬ জিবি এবং এক্সটার্নাল মেমোরি ৪০০ জিবি।

ফোনের সামনে ৮ মেগাপিক্সল (F1.7) সিঙ্গল ক্যামেরা এবং রেয়ার ক্যামেরা ১২ মেগাপিক্সল (F1.5/F2.4) + ১২ মেগাপিক্সল (F2.4) ডুয়াল ক্যামেরা থাকবে। ব্যাটারি ৩,৫০০ এমএএইচ।

এই ফোনে আগে থেকে গুগলের সমস্ত অ্যাপস খুব সুন্দর ভাবে ডাউনলোড করা থাকবে, ফলে ক্রেতাদের ডাউনলোড করার ঝামেলা থাকছে না। অ্যাপসগুলো আগের থেকে প্রায় ৮০% কম জায়গা নেবে ফোন মেমোরিতে, ফলে কখনো ফোনটি হ্যাং করবে না। ফোনটি তিনটি রং-এর পাওয়া যাবে লিলাস পার্পল, মিডনাইট ব্ল্যাক, কোরাল ব্লু। মাত্র ২০০০ টাকা দিয়ে প্রি-বুক করতে পারবেন।

ফোনটিতে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, আইরেস্ স্ক্যানার, ফেস ডিটেকশন এই তিন প্রকার সিকিউরিটি হিসাবে ব্যবহার করা হবে। স্যামসাং গ্যালাক্সি এস ৯ প্লাস এটি অক্টা কোর (10 nm) প্রসেসার।

স্যামসাং গ্যালাক্সি এস ৯ প্লাসে ধীর গতিতে (960 fps) ছবি তোলা যাবে। আপনার চোখ যেমন আপনার পুরো মুখটিকে ক্যাপচার করে ঠিক তেমনি স্যামসাং গ্যালাক্সি এস ৯ প্লাস চোখের মতো পুরোটিকে ক্যাপচার করে ফেলবে।

স্যামসাং গ্যালাক্সি এস ৯ প্লাস এর ইনফিনিটি ডিসপ্লে হবে। স্যামসাং হারমান কোম্পানির ডুয়েল স্টেরিও স্পিকার থাকবে। শুধু তাই নয়, গুগল অ্যাপসগুলির উন্নততর ভার্সন এবার গুগল প্লে স্টোরে পাওয়া যাবে।

এই কোম্পানির অফিসিয়াল অনলাইন স্টোর খুব দ্রুতই গ্যালাক্সি এস ৯ প্লাসের প্রি-অর্ডার নিতে শুরু করবে। আগ্রহী গ্রাহকরা মাত্র ২০০০ টাকায় প্রি বুক করে রাখতে পারবেন। ফ্লিপকাটে আপনারা মার্চের ৬ তারিখে ২ টোর মধ্যে স্যামসাং গ্যালাক্সি এস ৯ প্লাস বুক করতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *